Wednesday, April 17, 2024
Homeদেশগ্রামলালমোহনে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

লালমোহনে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত


জাহিদুল ইসলাম দুলাল, (লালমোহন) ভোলা:

ভোলার লালমোহনে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। বুধবার রাত ১২.০১ মিনিটে ভাষা আন্দোলনে শহীদদের স্মরণে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়।

বৃহস্পতিবার সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, বে-সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন পূর্বক অর্ধনমিত রাখা, ভোরে প্রভাতফেরি, সকাল ৯ টায় আলোচনা সভা চিত্রাংকন, আবৃত্তি এবং বঙ্গুবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতা, বাদ জোহর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থণা। সর্বশেষ সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে দিবসের কার্যক্রম সমাপ্তি ঘোষণা করা হয়।


লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন, উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) ইমরান মাহমুদ ডালিম, থানা অফিসার ইনচার্জ এসএম মাহাবুব উল আলম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদারসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য