Friday, February 3, 2023
Homeবিনোদনমেক্সিকোর সাগরপাড়ে তানজিন তিশা

মেক্সিকোর সাগরপাড়ে তানজিন তিশা

সামাজিক যোগাযোগ মাধ্যমে তানজিন বেশ জনপ্রিয়। নিত্য নতুন ছবি পোস্ট করেন। আর অমনি ভক্তরা হুমড়ি খেয়ে মন্তব্য করেন। নানা মন্তব্যে ভরে ওঠে কমেন্টবক্স।

যদিওবা এদিকে একেবারেই নজর দেন না অভিনেত্রী। তবুও নেটিজেনদের প্রিয় অভিনেত্রীর দৃষ্টি আকর্ষণের চেষ্টা অব্যাহত থাকে।

কদিন আগেই কাশ্মীর গিয়েছিলেন তিশা। সেসব ছবি নেটিজেনদের প্রচুর প্রতিক্রিয়া পেয়েছিল। ২০১৮ সালেও কাশ্মীরের লাদাখে গিয়েছিলেন, ইমরানের সঙ্গে একটি গানের ভিডিওতে অভিনয়ের জন্য। তবে এবার কার সঙ্গে গিয়েছিলেন সেটা জানা যায়নি।

এবার ডাল লেক, পাহালগামসহ কাশ্মীরের দৃষ্টিনন্দন সকল জায়গা থেকে নজরকাড়া ছবি পোস্ট করে ফেসবুকে উত্তাপ ধরে রেখেছিলেন।

সম্প্রতি যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন তানজিন তিশা। নিউ ইয়র্ক থেকে একের পর এক ছবি পোস্ট করছেন। আর পাশের দেশ মেক্সিকো সমুদ্র সৈকত থেকে আকর্ষণীয় লুকে ছবি পোস্ট করে নেটিজেনদের চোখ কপালে তুলে দিলেন। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কেই ছিলেন তিশা। তবে মঙ্গলবার পোস্ট করা ছবিগুলো পাশের দেশ মেক্সিকোর সমুদ্র তীরবর্তী শহর ক্যানকান-এর সৈকতে তোলা।

অবশ্য কার সঙ্গে সমুদ্র সৈকতে গিয়েছেন সে সম্পর্কে জানাননি অভিনেত্রী, শুটিং সংক্রান্ত কোনো কাজে গিয়েছেন নাকি শুধুই অবকাশ সেটাও উল্লেখ করেননি। সবিস্তারে জানার জন্য তানজিন তিশার হোয়াটসঅ্যাপে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি, ফোন বেজে গেছে ধরেননি।

ক্যাপশনে লিখে দিয়েছেন, ‘হেই মাই লাভ। ’ নেটিজেনরা এই ক্যাপশন ধরেই প্রশ্ন তুলেছেন কার সঙ্গে গিয়েছেন।  অবশ্য ছবিতে ভালোবাসার ইমোজি যুক্ত করতে কেউ ভুলছেন না। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য