Monday, May 20, 2024
Homeদূর্ঘটনারাজধানীর বনানীতে একটি বাসে এবং ধানমন্ডিতে সীমান্ত স্কয়ারে আগুন

রাজধানীর বনানীতে একটি বাসে এবং ধানমন্ডিতে সীমান্ত স্কয়ারে আগুন

রাজধানীর বনানীতে যাত্রীবাহী একটি বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। শনিবার বিকাল ৪টার দিকে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে কাজ করছে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিকাল ৪টা ২ মিনিটে যাত্রীবাহী একটি বাসে আগুন লাগার সংবাদ পায় ফায়ার সার্ভিস। সংবাদ পাওয়ার পর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। এছাড়া হতাহতের কোনো খবরও পাওয়া যায়নি বলে জানান তিনি।

এদিকে  রাজধানীর ধানমন্ডিতে সীমান্ত স্কয়ারে একটি মোবাইলের দোকানে আগুন লাগার ঘটনা ঘটেছে। পরে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। শুক্রবার দিবাগত রাত ১টা ৮ মিনিটের দিকে আগুনের সূত্রপাত।ফায়ার সার্ভিস জানায়, সীমান্ত স্কয়ারের ছয়তলা শপিংমলের তৃতীয় তলার আরকে ইলেকট্রনিক্স নামের একটি মোবাইলের দোকানে আগুন লাগে। আগুনে দোকানটি পুড়ে যায়। তবে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় অন্য কোনো দোকানের ক্ষতি হয়নি।ফায়ার সার্ভিস সদস্যরা রাত ২টা ১৬ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনেন। আর রাত ৩টা ২২ মিনিটে আগুন সম্পূর্ণ নির্বাপণ হয়।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাকিবুল বলেন, মোহাম্মদপুর ও পলাশী স্টেশনের পাঁচটি ইউনিট সীমান্ত স্কয়ারে আগুন নেভাতে কাজ করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য