Monday, May 20, 2024
Homeবিনোদনঈদ ইত্যাদিতে সিয়াম ও মেহজাবীন জুটির বিষয় ভিত্তিক অনবদ্য নৃত্য।

ঈদ ইত্যাদিতে সিয়াম ও মেহজাবীন জুটির বিষয় ভিত্তিক অনবদ্য নৃত্য।

‌বি‌নোদন প্রতি‌বেদক

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির বিভিন্ন বিষয়েই খুঁজে পাওয়া যায় সমসাময়িক প্রসঙ্গ; দেখানো হয় সমাজের অসংগতির বিরুদ্ধে তীব্র ব্যঙ্গ–বিদ্রূপের কষাঘাত। সেটা গান, অভিনয়, নৃত্য-সবকিছুতেই ফুটিয়ে তোলা হয়। ঈদ ইত্যাদিতে পরিবেশিত দলীয় সংগীতও তেমনি একটি পর্ব।

এই পর্বে মূলত সমাজের বিভিন্ন অনিয়ম, অসংগতি তুলে ধরা হয়। এবারের দলীয় সংগীতের বিষয় মোবাইলের বিভিন্ন অ্যাপসের ব্যবহার নিয়ে। এসব অ্যাপসের লাইক, শেয়ার, কমেন্ট এবং সাবস্ক্রাইব নিয়ে তৈরি করা হয়েছে এবারের দলীয় সংগীত। এই পর্বে অংশগ্রহণ করেছেন চলচ্চিত্রাভিনেতা ও মডেল সিয়াম আহমেদ এবং টিভি পর্দার পরিচিত মুখ মেহজাবীন চৌধুরী। তাঁদের সঙ্গে অংশগ্রহণ করেছেন ইত্যাদির নিয়মিত নৃত্যশিল্পীরা। গানটির সংগীতায়োজন করেছেন মেহেদি। কণ্ঠ দিয়েছেন পুলক অধিকারী ও নোশিন তাবাসসুম স্মরণ। নৃত্য পরিচালনা করেছেন ইভান শাহরিয়ার ও মামুন।

প্রতিবারের মত এবারও ঈদের বিশেষ ইত্যাদি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ০৮টার বাংলা সংবাদের পর। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড। প্রেস বিজ্ঞ‌প্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য