Wednesday, April 17, 2024
Homeদেশগ্রামলালমোহনে মানসিক রোগী তরুণীর আত্মহত্যা

লালমোহনে মানসিক রোগী তরুণীর আত্মহত্যা


লালমোহন (ভোলা) প্রতিনিধি:


ভোলার লালমোহনে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়েছেন সাহিদা বেগম (১৮) নামে এক তরুণী। বুধবার রাতে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের চর কালাচাঁদ এলাকায় এ ঘটনা ঘটে। তরুণী সাহিদা ওই এলাকার নূরনবীর মেয়ে।


মৃত সাহিদার মা শাহানূর বেগম বলেন, সন্ধ্যার পর মেয়েকে ঘরে রেখে পাশের বাড়িতে যাই। এর কিছুক্ষণ পরে বাসায় ফিরে দেখি ঘরের দরজা-জানালা বন্ধ রয়েছে। পরে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে দেখি সাহিদা রুমে থাকা ফ্যানের সঙ্গে ওড়না লাগানো অবস্থায় ঝুলছে। এমন অবস্থা দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে তাকে নিচে নামায়।


শাহানূর বেগম আরো বলেন, সাহিদা দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিল। যার জন্য কয়েকবার তাকে ডাক্তারও দেখানো হয়েছিল। ডাক্তার দেখালে কয়েকদিন সে ভালো থাকে, কিছুদিন গেলে আবার আগের মতই অদ্ভুত আচরণ শুরু করে। মানসিক এ সমস্যার কারণেই সাহিদা গলায় ফাঁস দিয়েছে বলে মনে হচ্ছে।


এব্যাপারে লালমোহন থানার ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেন জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে পরিবারের কারও অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য