Wednesday, April 17, 2024
Homeখেলাধুলালালমোহনে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, সর্বোচ্চ অর্জন আশ্রাফ নগর মাধ্যমিক...

লালমোহনে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, সর্বোচ্চ অর্জন আশ্রাফ নগর মাধ্যমিক বিদ্যালয়

জাহিদ দুলাল, লালমোহন (ভোলা) প্রতিনিধি: 


ভোলার লালমোহন উপজেলায় তিনদিন ব্যাপী ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। শনিবার দুপুরে লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 
লালমোহন উপজেলা স্কুল, মাদরাসা ও কারিগরি ক্রীড়া সমিতির আয়োজনে তিনদিন ব্যাপী শীতকালীন এ ক্রীড়া প্রতিযোগিতায় মাধ্যমিক পর্যায়ের ২৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ৫৬টি ইভেন্টে অংশগ্রহণ করেন। অনুষ্ঠিত এই শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সর্বোচ্চ পুরস্কার অর্জন করে লালমোহনের আশ্রাফনগর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। 
লালমোহন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইমরান-মাহমুদ-ডালিমের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ।
এছাড়াও এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার মদন মোহন মন্ডল, আশ্রাফ নগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান কামরুল, লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হেলাল উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক রাহাত আনোয়ারসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষকরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য