Wednesday, April 17, 2024
Homeআইন-আদালতটাঙ্গাইল বার সমিতি সভাপ‌তি শামিমুল সম্পাদক মিন্টু

টাঙ্গাইল বার সমিতি সভাপ‌তি শামিমুল সম্পাদক মিন্টু

টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইল জেলা এডভোকেট বার সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে (২০২৪-২০২৫) আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের এ. কে. এম. শামিমুল আকতার সভাপতি ও মোহাম্মদ শাহান শাহ সিদ্দিকী মিন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ১৪টি পদের মধ্যে এই প্যানেল থেকে বিজয়ী হয়েছেন আরো চারজন। অন্য দিকে বিএনপি সমর্থিত প্যানেলের প্রার্থীরা জয় পেয়েছেন আটটি পদে।
মঙ্গলবার (২০  ফেব্রুয়ারি) উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রাত সাড়ে ১১টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র আইনজীবী ও টাঙ্গাইল ল কলেজের অধ্যক্ষ এডভোকেট খান মোহাম্মদ খালেদ। এবার মোট ভোটার ছিলেন ৭৮৯ জন এবং ভোট দিয়েছেন ৭৪২ জন।  
আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের বিজয়ী অন্য প্রার্থীরা হলেনÑ সহ-সভাপতি-নুরুল আমিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক-এস. এম জহিরুল ইসলাম এবং নির্বাহী সদস্য পদে হুমায়ন কবীর ও নুরুল ইসলাম।
অন্য দিকে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের বিজয়ী প্রার্থীরা হলেনÑ সহ-সভাপতি-মো: খোরশেদ আলম, যুগ্ম-সম্পাদক-আতিকুর রহমান মিয়া (জামিল), লাইব্রেরী সম্পাদক-খন্দকার মনিরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক-আব্দুল খালেক মিয়া এবং নির্বাহী সদস্য পদেÑ রাসেল দেওয়ান, আসাদুজ্জামান, আব্দুল জলিল ও জসিম উদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য