Wednesday, December 1, 2021
Homeঅপরাধঅবশেষে জানা গেল ঢাকা থেকে নিখোঁজ সেই ৩ বোনের অবস্থান

অবশেষে জানা গেল ঢাকা থেকে নিখোঁজ সেই ৩ বোনের অবস্থান


রাজধানীর আদাবরে একটি বাসা থেকে নিখোঁজ তিন বোনের অবস্থান শনাক্ত করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

ওই তিন বোন বর্তমানে যশোরে অবস্থান করছেন বলে ‌শুক্রবার সন্ধ্যায় র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জানিয়েছেন।
তারা হলেন, বড় বোন একাদশ শ্রেণির শিক্ষার্থী রোকেয়া (১৮), মেজো বোন জয়নব আরা (১৭) ও ছোট বোন খাদিজা আরা (১৬)।

ওই তিন বোনের মধ্যে দুইজন এসএসসি পরীক্ষার্থী। বাসা থেকে যাওয়ার সময় তারা ব্যাগে পিএসসি, জেএসসির সার্টিফিকেট, টাকা ও স্বর্ণালংকার নিয়ে যান বলে র‌্যাব জানিয়েছে।

মেজো বোন জয়নব ও ছোট বোন খাদিজা এবার একসঙ্গে এসএসসি পরীক্ষা দিচ্ছেন। নিখোঁজ তিন শিক্ষার্থী টিকটকে ‘আসক্ত’ ছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এএসপি আ ন ম ইমরান খান বলেন, বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বেলা ১১টা ৪ মিনিটের দিকে আদাবরের শেখেরটেকের পিসিকালচারের খালার বাসা থেকে বের হন তারা। তিন বোনের খোঁজ না পেয়ে তাদের খালা সাজিদা নওরীন আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এরপর র‌্যাব-২ ও সদরদপ্তরের গোয়েন্দা শাখা ছায়া তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে র‌্যাব-২ এর একটি দল তাদের যশোরে শনাক্ত করে হেফাজতে নেয়। নিখোঁজ ওই তিন বোনকে নিয়ে র‌্যাব রাতেই ঢাকার উদ্দেশ্যে রওনা হবে জানিয়েছেন এএসপি আ ন ম ইমরান খান।

এ ব্যাপারে আদাবর থানার ওসি কাজী শাহীদুজ্জামান জানান, ওই তিন বোনের বাড়ি যশোরে। জিডির তথ্যানুযায়ী, ২০১৩ সালে তাদের মা মারা যান। বাবা আরেকটি বিয়ে করেন। তিনি যশোরেই থাকেন। তখন থেকে খালাদের কাছেই থাকে ওই তিন বোন।

আগে তারা খিলগাঁওয়ে ছোট খালার বাসায় থাকত। দুই বোনের এসএসসি পরীক্ষার কেন্দ্র পড়েছে ধানমণ্ডিতে। সে কারণে পরীক্ষা শুরুর আগে থেকে তারা আদাবরে বড় খালার বাসায় থাকছিল।

ওই বাসায় থেকেই তারা একটি পরীক্ষা দিয়েছে, আরও দুটো পরীক্ষা বাকি। এর মধ্যেই তারা কাউকে কিছু না বলে বাসা থেকে বেরিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য