Wednesday, December 1, 2021
Homeবিনোদনববিতার কথা বলা সেই প্রিয় ময়না পাখিটা মারা গেছে

ববিতার কথা বলা সেই প্রিয় ময়না পাখিটা মারা গেছে

এক সময়ের জনপ্রিয় চিত্র নায়িকা ববিতার কথা বলা সেই প্রিয় ময়না পাখিটা মারা গেছে। আমেরিকা থেকে ১৭ নভেম্বর মুঠোফোনে মিডিয়াকে জানান তার খুব কষ্টের একটি খবর। তা হলো ঢাকার বাসায় ৮-৯ বছর ধরে যে ময়না পাখিটিকে তিনি লালন-পালন করছিলেন, সেই ময়না পাখিটি তার সাথে কথা বলতেন। ববিতা ময়নাকে হারিয়ে ভীষণ কষ্ট পেয়েছেন।

ববিতা বলেন, ঢাকা থেকে যখন ময়নার মৃত্যুর খবরটি শুনেছি, তখন খুব কষ্ট পেয়েছি। খুব কান্না পেয়েছিল আমার। ময়না তো আমার পরিবারেরই একজন সদস্য ছিল। আমার মতো করে হাসত, প্রতিদিন ঘুম থেকে উঠলেই আমাকে দেখেই বলতো অনিক কই। আমাকে পপি আপা বলে ডাকত, তার সঙ্গে আমার অনেক সময় কাটত। সবাই চলে যাবার সময় বলতে খোদা হাফেজ। এসব মনে হয়ে ভীষণ কান্না পেয়েছিল আমার। কিন্তু ময়না পাখি তো আরো অনেক বেশি দিন বাঁচে। হয়তো আমি ঢাকায় থাকলে তার সুচিকিৎসা করাতে পারতাম; কিন্তু তা আর হলো না।

এদিকে আমেরিকাতে দুই ভাই স্বপন ও লিটনের সঙ্গে দারুণ সময় কাটছে ববিতার। দু’জনই ববিতার ছোট। আবার অস্ট্রেলিয়ায় শহীদুল ইসলাম চার্চিল নামে যে ভাই থাকেন তিনি ববিতার চেয়ে তিন বছরের বড়। তিন ভাই তিন বোনই বেঁচে আছেন- এজন্য ববিতা আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন। সহসাই দেশে ফেরার সম্ভাবনা নেই এক সময়ের সাড়া জাগানো এই চিত্রনায়িকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য