Tuesday, June 18, 2024
Homeবিনোদনশাকিবের করা ‘অবৈধ সম্পর্কের’ অভিযোগের জবাবে যা বললেন বুবলী

শাকিবের করা ‘অবৈধ সম্পর্কের’ অভিযোগের জবাবে যা বললেন বুবলী

কিছু দিন থেকে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে আলোচনা-সমালোচনা থামছেই না। চলছে একে অপরের কাছে অভিযোগ। এরই ধারাবাহিকতায় রোববার শাকিব খান বুবলীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ তোলেন।

গণমাধ্যমে দেওয়া শাকিব খান এক সাক্ষাৎকারে চিত্রনায়িকা বুবলীর বিরুদ্ধে ‘নানা জনের সঙ্গে অবৈধ সঙ্গে সম্পর্কের’ অভিযোগ তোলেন। এ অভিযোগের জবাব দিয়েছেন বুবলী।

গণমাধ্যমকে শাকিবের অভিযোগ ‘হাস্যকর’ বলে উড়িয়ে দিয়েছেন বুবলী। তার কাছে জানতে চাওয়া হয়— শাকিবকে নাকি ইমোশনালি ব্ল্যাকমেল করেছেন এবং অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন?

এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, এটা খুবই হাস্যকর আর কমন একটা কথা। বিশেষ করে বাংলাদেশের প্রেক্ষাপটে তো আরও বেশি। কারণ কোনো পুরুষ কোনো মেয়েকে অপমান করতে চাইলে বা হেয় করতে চাইলে সবার আগে মেয়েটিকে তার চরিত্র নিয়ে আঘাত করে। কারণ এটার কোনো প্রমাণ দরকার হয় না। শুধু বলে দিলেই হয় যেটা খুব বাজে মানসিকতার পরিচয়।

তিনি বলেন, আমি অনেক বছর ফিল্মে কাজ করি, তার আগে নিউজ প্রেজেন্টার ছিলাম। কেউ কখনো আমাকে নিয়ে বাজে রিউমার পায়নি। কোথাও কোনো আড্ডাতেও আমাকে দেখে না। কারণ আমি ওভাবেই আমার জীবন ধারণ করি।

‘তা ছাড়া সবাই এটা খুব ভালোভাবেই জানেন। না হলে আপনারা এত বছর তো আমাকে দেখছেন, জানেন, কখনো তো এমন কিছু পাননি বা লিখলেন না কারণ আমার বেসিকটা কখনই উগ্র ধরনের জীবনযাপনের নয়’—যোগ করেন নায়িকা।

বুবলী আরও বলেন, ‘তাকে ইমোশনালি ব্ল্যাকমেইল করা হয়েছে, এটা তার খুব পছন্দের শব্দ মনে হয়। তার জীবনের অনেক ক্ষেত্রে তিনি এটা খুব ব্যবহার করেন যেটা দিয়ে উনি কী বোঝান, সেটা উনি নিজেই হয়তো জানেন। না হলে তার মতো ম্যাচিউর একজন মানুষকে কীভাবে কেউ ইমোশনালি ব্ল্যাকমেইল করতে পারে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য