Wednesday, December 1, 2021
Homeরেসিপিরান্নাঘর পরিপাটি রাখার উপায় জানালেন মাধুরী

রান্নাঘর পরিপাটি রাখার উপায় জানালেন মাধুরী

আগে কথায় কথায় বলা হত, যে রান্নাঘর সুন্দর, তাতে আসলে রান্না হয় না। তেল-মশলার ব্যবহার নিয়মিত হলে কখনও নাকি সে জায়গা পরিচ্ছন্ন থাকতে পারে না। তবে সময়ের সাথে সাথে এসেছে পরিবর্তন।  বাড়ির অন্য সব ঘরের সঙ্গে সামঞ্জস্য বজায় রেখে রান্নাঘর ছিমছাম রাখার চল শুরু হয়েছে অনেক আগে থেকেই। রোজ রান্নার পরেও রান্নাঘর কতটা ঝকঝকে রাখা সম্ভব, তা শিখে নেওয়া যাক বলিউডের সেরা অভিনেত্রীদের একজন মাধুরী দিক্ষিতের কাছ থেকে।

লক ডাউনের সময় থেকে মাঝেমধ্যেই মাধুরীকে দেখা যায় রান্নাঘরে। ভারতের মহারাষ্ট্রের বিভিন্ন অঞ্চলের ঘরোয়া রান্না শেখান তিনি। সামাজিক মাধ্যমে তা দেখতে পেরে খুশি হন অনুরাগীরা। কিছুদিন আগে অভিনেত্রীর চিকিৎসক স্বামীও সেই রান্নাঘর থেকেই পিৎজা বানানো শিখিয়েছেন। আর তারা দু’জনে যত বার নতুন রান্না নিয়ে হাজির হয়েছেন, তত বার নজর কেড়েছে তাদের রান্নাঘরের অন্দরসজ্জা।

রান্নাঘরের অন্দরসজ্জাই যে হওয়া দরকার খুব ছিমছাম, তা বলে দিচ্ছে মাধুরীর ভিডিও। পিছনে সাদা দেওয়াল আর কাঠের তাক চোখে প্রশান্তি এনে দেয়। বড়সড় একটি ফ্রিজ। মাইক্রোওয়েভ অভেন। সঙ্গে রান্নার উপযোগী একটা বড় অভেন। আর রয়েছে সুন্দর একটা জানলা। তবে কোনওটিই আলাদা করে চোখে ধাক্কা দেবে না। কারণ কোনও রঙের অপ্রয়োজনীয় ব্যবহার নেই সেখানে। এক দিকে বাসন ধোয়ার সিঙ্ক। সেটিও স্টিলের। ফলে সব মিলে বেশ ছিমছাম আবহ মাধুরীর রান্নাঘর।

সূত্র: আনন্দবাজার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য