Wednesday, April 17, 2024
Homeখেলাধুলাপ্রথম ম্যাচেই লাল কার্ড পেলেন নেইমার

প্রথম ম্যাচেই লাল কার্ড পেলেন নেইমার

স্ট্রাসবার্গের বিপক্ষে বুধবার রাতে খেলতে নেমেছিল পিএসজি। এমবাপ্পের শেষ মুহূর্তের গোলে ২-১ ব্যবধানের কষ্টার্জিত জয় পেয়েছেন লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। তবে ম্যাচটির দ্বিতীয়ার্ধে দুই মিনিটেরও কম সময়ে দুটি হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় নেইমারকে।

ম্যাচের ৬১ মিনিটে নেইমারের পেছনে থাকা স্ট্রাসবার্গের মিডফিল্ডার আদ্রিয়ান থমাসনকে মুখে আলতো থাপ্পড়ের মতো মেরে প্রথম হলুদ কার্ড দেখেন নেইমার। এর ১ মিনিট পরই স্ট্রাসবার্গের ডি বক্সের মধ্যে ডাইভ দিলে রেফারি তাকে দ্বিতীয় হলুদ কার্ড দেখান। আর তাতে ৬২ মিনিটেই ১০ জনের দলে পরিণত হয় পিএসজি।

স্ট্রাসবার্গের বিপক্ষে প্রথমার্ধের ১৪ মিনিটে প্রথম লিড পায় পিএসজি। নেইমারের দুর্দান্ত ফ্রি কিক থেকে হেডে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কিনিয়োস। এমবাপ্পেকে ফাউল করায় এই ফ্রি কিক পেয়েছিলেন ফরাসি চ্যাম্পিয়নরা। দ্বিতীয়ার্ধের শুরুতেই সমতায় ফেরে স্ট্রাসবার্গ। ম্যাচের ৫১ মিনিটে তমাসোঁর ক্রস মার্কিনিয়োসের পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়।

যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে পেনাল্টি থেকে গোল করে এমবাপ্পে পিএসজির জয় নিশ্চিত করেন। ফরাসি ডিফেন্ডার নিয়ামসি এমবাপ্পেকে ফাউল করে এ পেনাল্টি পেয়েছিলেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য