Friday, February 3, 2023
Homeঅপরাধটাঙ্গাইলে ভ্রাম্যমান আদালতের উপর বালু ব্যবসায়ীদের হামলা, আহত ২

টাঙ্গাইলে ভ্রাম্যমান আদালতের উপর বালু ব্যবসায়ীদের হামলা, আহত ২

শফিকুজ্জামান খান মোস্তফা, টাঙ্গাইল:

টাঙ্গাইলের দেলদুয়ারে অবৈধ বালু উ‌ত্তোলন ব‌ন্ধে ভ্রাম্যমান আদা‌লত প‌রিচালনা করার সময় বালু ব্যবসায়ীদের হামলায় ভূমি কর্মকর্তাসহ ২ জন আহত হ‌য়ে‌ছে। এঘটনায় দুই‌টি ট্রাক আটক করা হ‌য়ে‌ছে। 
আহতরা হ‌লেন, এলাসিন ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (নায়েব) শাহাদত হোসেন ও নিরাপত্তাকর্মী রাজু আহ‌ম্মেদ। 
মঙ্গলবার (২৪ জানুয়া‌রি) দুপু‌রে উপ‌জেলা সহকা‌রি ক‌মিশনার (ভূ‌মি ) ও নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট সূচি রানী এলা‌সি‌নের শামছুল হক সেতুর টোল প্লাজা এলাকায় ভ্রাম্যমান আদালত প‌রিচালনা করার সময় হামলা চালায় বালু ব‌্যবসায়ীরা। 
উপ‌জেলা সহকা‌রি ক‌মিশনার (ভূ‌মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সূচি রানী সাহা জানান, ধ‌লেশ্বরী নদী থে‌কে বালু ব‌্যবসায়ীরা অ‌বৈধভা‌বে বালু উ‌ত্তোলন কর‌ছেন এমন সংবাদ পে‌য়ে সেখা‌নে উপ‌স্থিত হ‌য়ে ভ্রাম্যমান আদালত প‌রিচালনা কর‌লে তারা লা‌ঠি‌সোঠা নি‌য়ে হামলা চালায়। হামলা ভূ‌মি কর্মকর্তা ও একজন নিরাপত্তাকর্মী আহত হ‌য়ে‌ছে। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর উন্নত চি‌কিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতা‌লে পাঠায় চি‌কিৎসকরা।
দেলদুয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী জানান, হামলার ঘটনার খবর পে‌য়ে ঘটনাস্থল থে‌কে তা‌দের উদ্ধার করা হয়। এসময় দুই‌টি ট্রাক আটক করা হ‌য়ে‌ছে। হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হ‌বে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য