Wednesday, April 17, 2024
Homeঅপরাধটাঙ্গাইলে বিপুল পরিমাণ ইয়াবা সহ দুই বিক্রেতা আটক

টাঙ্গাইলে বিপুল পরিমাণ ইয়াবা সহ দুই বিক্রেতা আটক


শফিকুজ্জামান খান মোস্তফা, টাঙ্গালঃ
বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে সেতুর পূর্বপাড় গোলচত্ত্বরে অভিযান চালিয়ে পাঁচ হাজার ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ ও ইউপি সদস্য সহ দুই বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১৪)। শনিবার(১ এপ্রিল) দুপুরে র‌্যাব-১৪ এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।
আটকৃতরা হচ্ছেন- দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ৪ নং দিওর ইউপি সদস্য ও বিজুল(কঞ্চিবাড়ি) গ্রামের মৃত নজিবুদ্দিনের ছেলে মো. আকরামুল হক(৪৭) এবং একই উপজেলার দিওর গ্রামের মো. ওয়াজেদ আলীর ছেলে মো. মোক্তার হোসেন(২৮)।
র‌্যাব-১৪ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপনে খবর পেয়ে সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকষ দল শনিবার ভোর রাতে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় গোলচত্ত্বরে অভিযান চালায়। অভিযানের আভাস পেয়ে দুই ব্যক্তি দৌঁড়ে পালাতে চেষ্টা করে। র‌্যাব সদস্যরা পিছু ধাওয়া করে পাঁচ হাজার ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেট সহ উল্লেখিত দুই ব্যক্তিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ এক হাজার ৭০০ টাকা ও মোবাইল জব্দ করা হয়।
র‌্যাব-১৪ আরও জানায়, আটককৃতরা ঢাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দিনাজপুর সহ বিভিন্ন জেলায় সরবরাহ করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য