Monday, May 20, 2024
Homeদূর্ঘটনাটাঙ্গাইলে নিখোঁজের একদিন পর মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

টাঙ্গাইলে নিখোঁজের একদিন পর মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

শফিকুজ্জামান খান মোস্তফা, টাঙ্গাইল
টাঙ্গাইলের কালিহাতীতে মামার বিয়েতে গিয়ে নিউ ধলেশ্বরী নদীতে গোসল করতে দিয়ে নিখোঁজের একদিন পর মাদ্রাসা শিক্ষার্থী শিশু মাশিয়ানের (১০) লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ৮ টার দিকে নিউ ধলেশ্বরী নদীর দশকিয়া ইউনিয়নের খেয়াঘাটের পাশে লাশ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। রবিবার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার নিউ ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে দশকিয়া এলাকায় নিখোঁজ হয় ওই শিশু। নিখোঁজ মাশিয়ান ঘাটাইল উপজেলার হামিদপুর গ্রামের মাসুদ তালুকদারের ছেলে। সে এ বছর ২০ পাড়া কোরআনের হাফেজিয়া পড়া শেষ করেছে।

কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলীম বলেন, এলাকায় নাহিদ হোসেন নামে মামার বিয়ে উপলক্ষে তার ভাগ্নে তাদের বাড়িতে আসে। এ সময় তিন শিশু নদীতে গোসল করতে নামলে তিনজনই ডুবে যেতে থাকে। পরে স্থানীয়রা দু’জনকে তাৎক্ষণিক উদ্ধার করতে পারলেও অপর একজন নিখোঁজ হয়। তাদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল, এলাকাবাসী ও স্বজনরা নদীতে খোঁজাখুঁজি শুরু করে।
দশকিয়া ইউনিয়নের ইউপি সদস্য মজনু জানান, সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে দশকিয়া খেয়াঘাট এলাকা থেকে স্থানীয়রা লাশ ভাসতে দেখে উদ্ধার করে মামার বাড়িতে নিয়ে যায়।
কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক বলেন, অভিযোগ না থাকায় স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য